আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিনহা স্কুল এন্ড কলেজের জেএসসি পরীক্ষায় ১২জন ও পিইসি পরীক্ষায় ১০জন শিক্ষার্থীর বৃত্তি লাভের সাফল্য অর্জন

সিনহা-স্কুল-এন্ড-কলেজের

 

সিনহা-স্কুল-এন্ড-কলেজের

স্টাফ রিপোর্টারঃ
সকল বোর্ডের ন্যায় ঢাকা বোর্ডে এ বছরের পিইসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তি প্রাপ্তদের তালিকা ঘোষণা করা হয়েছে। উক্ত মূল্যায়ণে সোনারগাঁও উপজেলার সিনহা স্কুল এন্ড কলেজ থেকে জেএসসি পরীক্ষায় ১টি ট্যালেন্টপুল সহ মোট ১২ জন শিক্ষার্থী এবং পিইসি পরীক্ষায় ৭টি ট্যালেন্টপুল সহ মোট ১০ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। জেএসসি শাখায় মঞ্জুরুল ইসলাম সাঈদ, আল মানসুর বিন মাহামুদ, শিফাত, আলিফ হোসাইন তামিম, ইমরান চৌধুরী জাকারিয়া, মাহমুদুল হাসান, রিয়াদ মোল্লাহ, লামিয়া আক্তার, ইসরাত জাহান ইকরা, মোর্শেদা আক্তার মিম, নিশাত, আফরোজা হামিদ মিম ও প্রাথমিক শাখায় হাফসা, নাজমুল আলম সাকিব, রাকিব মাহমুদ, ওয়াহিদা তাবাস্সুম, জান্নাতুল ফেরদৌসী, লামিয়া আক্তার স্বপ্না, মাহিয়া সুলতানা বিথী মোট ৭জন ট্যালেন্টপুলে বৃত্তি এবং সাজ্জাদ হোসেন শাওন, আল বালাক্স বিশ্বাস ও ১৬৯৬ রোল নং এর শিক্ষার্থী মোট ৩জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি লাভের কৃতিত্ব অর্জন করেছে।

শিক্ষার্থীদের এ সাফল্যের পর অভিভাবকরা স্কুলের সাবেক প্রধান শিক্ষক আঃ রহমান, বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল আলীম, ম্যানেজিং কমিটির সদস্য সহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন ও প্রতিষ্ঠানটির সার্বিক মঙ্গল কামনা সহ ভবিষ্যৎ সফলতার জন্য দোয়া করেছেন।

তাদের সকলের পরিশ্রম ও ঐকান্তিক প্রচেষ্টার কারণে অত্র স্কুল এ সাফল্য অর্জন করল বলে দাবী স্কুলের অভিভাববক মহল সহ সম্পৃক্ত সকলের। উল্লেখ্য এ অঞ্চলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর থেকে এ অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষামুখী করা ও উন্নত বৈচিত্র্যময় ছাত্র-ছাত্রী গড়ার ক্ষেত্রে ভূয়সী ভূমিকা পালন করে আসছে। প্রতিষ্ঠানটি প্রতি বছর পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে বলে জানা যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ